Home / Uncategorized / সামি মহিলাদের সঙ্গে হোটেলে রাত কাটান, স্ত্রীর খোলামেলা অভিযোগ (ভিডিও)

সামি মহিলাদের সঙ্গে হোটেলে রাত কাটান, স্ত্রীর খোলামেলা অভিযোগ (ভিডিও)

ভারতের তারকা পেসার মোহাম্মদ সামির বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগ করেছেন তারই স্ত্রী হাসিন জাহান। স্বামীর কুকর্মের কথা প্রথমে ফেইসবুকে জানান তিনি।বুধবার কলকাতা পুলিশ সদর দফতর লালবাজারে গিয়ে মোহাম্মদ সামির বিরুদ্ধে অভিযোগও করেন হাসিন। অভিযোগে বলা হয়, দীর্ঘদিন ধরে সামি একাধিক নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে। এ নিয়ে কথা বলতে গেলে তার উপরে অত্যাচার করেন। এর আগে মঙ্গলবার সামির ম্যাসেঞ্জারের সব স্ক্রিন শট ফেইসবুকে প্রকাশ করে তার অভিযোগের কথা জানান।

হাসিন দাবি করেন, তিনি ভিবেছিলাম সময় দিলে সব ঠিক হয়ে যাবে। কিন্তু ঠিক হওয়া দূরে কথা বরং আরো বেড়েছে। এর পরই সোশ্যাল মিডিয়ায় মুখ খোলেন সামির স্ত্রী।প্রকাশ পাওয়া গোপন বার্তায় দেখা যায়, ভারতের বেঙ্গালুরু নিবাসী এক নারী হেয়ার স্টাইলিস্ট জানাচ্ছেন যে, তিনি মোহাম্মদ সামির সঙ্গে দেখা করতে খুবই উদগ্রীব। জনপ্রিয় এ ক্রিকেট তারকাকে তিনি ম্যাসেজ করছেন, ‘আই মিস ইউ’। শুধু তাই নয়, ইতিবাচক রিপ্লাইও দিচ্ছেন সামি। হোটেলের রুমে দেখা করার পরিকল্পনা করেছিলেন তারা। এদিকে বুধবার বিষয়টি নিয়ে টুইট করেন মোহাম্মদ সামি। সেখানে তিনি লিখেছেন, ‘আমি মহম্মদ সামি। আমার ব্যক্তিগত জীবন নিয়ে যে সব খবর প্রচার হচ্ছে সেগুলো সব মিথ্যে। আমার বিরুদ্ধে বড় কোনও চক্রান্ত হচ্ছে। আমার বদনাম করার, আমার খেলা খারাপ করার চেষ্টা চলছে।২০১৪ সালের এপ্রিলে মোহাম্মদ সামি ও হাসিন জাহান বিয়েতে আবদ্ধ হোন।

এ যেন সাক্ষাৎ চাঁদের পূর্ণিমা!
একসময়ের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী পূর্ণিমা। এক সময়ের চলচ্চিত্র অভিনেত্রী বলার কারণ হচ্ছে, পূর্ণিমা অনেকদিন থেকেই বড় পর্দা থেকে দূরে আছেন। বিয়ের পরই চলচ্চিত্র থেকে তিনি দূরে সরে গিয়েছিলেন। এরপর যদিও তিনি ফিরেছেন তবে বড় পর্দার হয়ে নয়, ছোট পর্দার অভিনেত্রী হয়ে। তবে বড় আর ছোট যে পর্দায় তিনি থাকুক না কেন, তার লাস্যময়ী রূপে সবসময় কুপোকাত তার ভক্তরা। এদিকে, মঙ্গলবার নিজের ফেসবুক ভেরিফায়েড পেইজে পূর্ণিমা তিনটি ঝলমলে ছবি পোস্ট করেছেন। যেখানে পূর্ণিমার চোখে কুপোকাত হতে দেখা যায় নেটিজেনদের।

একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, আপনাকে যত দেখি ততই অবাক হই। মানুষের বয়স বাড়ে, আপনার বয়স দিন দিন কমেই চলেছে। আরেকজন লিখেছে, জীবনের প্রথম যে দিন প্রিয় নায়িকাকে সামনে দেখে ছিলাম সেই সময় মুখ থেকে কোন কথা বের হয়নি আমার, শুধু চেয়ে দেখেছিলাম। সম্প্রতি জানা গেল পূর্ণিমা ফের বড় পর্দায় ফিরছেন। ‘জ্যাম’ শিরোনামের নতুন ছবিতে দেখা যাবে লাস্যময়ীকে। বহুদিন পর পর্দায় ফিরছেন- এ বিষয়ে জানতে চাইলে পূর্ণিমা বলেন, সিনেমার প্রতি তো সব সময়ই আমার দুর্বলতা কাজ করে। যেহেতু আমার শুরুটা সিনেমা দিয়েই। মাঝে অনেক দিন সিনেমায় অভিনয় করা হয়নি। আমি চেয়েছিলাম, ভালো একটা গল্পের সিনেমা দিয়ে ফিরতে। তার জন্য অপেক্ষা করছিলাম। পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল ভাই যখন এই সিনেমার গল্পটা শোনালেন, আমার ভীষণ পছন্দ হয়েছে। আশা করি ভালো একটি কাজ হবে।

ভালোবাসা ছাড়াই নারীদের বিছানায় পেয়েছি : নওয়াজ উদ্দীন
বলিউডের অন্যতম প্রতিভাবান অভিনেতা নওয়াজ উদ্দীন সিদ্দিকী। অভিনয়ের সূত্রেই নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। তবে সম্প্রতি প্রকাশিত জীবনীতে নিজের সম্পর্কে জানালেন নানা বিস্ফোরক তথ্য। নিজের জীবনীগ্রন্থ ‘অ্যান অর্ডিনারি লাইফ’-এ নওয়াজ উদ্দীন সিদ্দিকী নিজেই স্বীকার করেছেন বহু নারীর সঙ্গে শারীরিক সম্পর্কের কথা। এই তালিকায় রয়েছেন অভিনেত্রীরাও। শারীরিক সম্পর্ক গড়লেও এদের কারও সঙ্গেই ভালোবাসার সম্পর্ক তৈরি হয়নি বলেও ঋতুপর্ণা চ্যাটর্জীর লেখা ওই গ্রন্থে জানিয়েছেন নওয়াজ।

নওয়াজের ভাষ্য, ‘প্রায় সব মেয়ের সঙ্গেই দেখা করতাম, সম্পর্ক হত। এরপর এক দিন তাকে নিয়ে বিছানায় চলে যেতাম। তবে সেটা যে সব সময় ভালবাসার সম্পর্কের ভিত্তিতে হত, এমন নয়। নওয়াজের জীবনে আসা নারীদের তালিকায় আছেন অভিনেত্রী নিহারিকা সিংও। নিহারিকার সঙ্গে সম্পর্ক শুরুর কথা নওয়াজ বর্ণনা করেন এভাবে, ‘একদিন তাকে আমার বাড়িতে ডাকি কিছু রান্না করে একসঙ্গে ডিনার করব বলে। সেদিন নীহারিকা এক অসাধারণ সিল্কের পোশাক পরে আমার বাড়িতে আসে। তারপর সে যথারীতি রান্না করে, একসঙ্গে খাওয়া-দাওয়া পর্ব মিটিয়ে গল্প করি। তাকে এতটাই অপূর্ব লাগছিল যে, আমি নিজেকে সামলাতে পারিনি। দু’জনের ইচ্ছাতেই সম্পর্কটা বিছানা পর্যন্ত গিয়ে থামে।’

তিনি আরও জানান, নওয়াজ বলেন, ‘এরপর বহুবার আমরা শারীরিক সম্পর্কে লিপ্ত হই। তবে কোনো ভালোবাসার সম্পর্ক ছিল না আমাদের। আমি অনেক মেয়ের সঙ্গেই শারীরিক সম্পর্কে ছিলাম। তবে তাদের কখনও আমি ভালোবাসি বলিনি। নন্দিতা দাসের পরিচালনায় শিগগিরই উর্দু গল্পকার সা’দাত হাসান মান্টোর জীবনীভিত্তিক চলচ্চিত্র ‘মান্টো’র মূল ভূমিকায় দেখা যাবে তাকে। সম্প্রতি মুক্তি পেয়েছে নওয়াজ অভিনীত চলচ্চিত্র ‘বাবুমশাই বন্দুকবাজ’।

About admin

Check Also

মুসলিম রীতি মানেননি বলেই অপুকে তালাক শাকিবের!

শাকিব খানকে পেতে ধর্ম পরিবর্তন করে অপু বিশ্বাস হয়েছিলেন অপু ইসলাম খান। কিন্তু তাতেও শেষরক্ষা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *